1. mohammadrakib230@gmail.com : dailymohanogor :
মহানগরীতে অটোরিকশা চুরি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ - দৈনিক মহানগর 24.কম
শিরোনামঃ
নোটিশঃ

মহানগরীতে অটোরিকশা চুরি চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে চন্দ্রিমা থানা পুলিশ

  • আপডেটের সময় : সোমবার, ২ মে, ২০২২
  • ১৩৩ দেখুন

মোঃ সুমন হোসেনঃ রাজশাহী মহানগরীতে অটোরিকশা চুরির সংঘবদ্ধ চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪  টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলো রাজশাহী মহানগরীর দামকুড়া থানার শিতলাইয়ের মো: রফিকুল ইসলামের ছেলে মো: আল-আমিন (২০), রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ির মৃত রহিম মন্ডলের ছেলে মো: মালেক মন্ডল (৫৫) ও মালেকের স্ত্রী মোসা: ফাহিমা বেগম (৪০)।

আজ সোমবার (২ মে) বেলা ১২ টায় চন্দ্রিমা থানায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাজিদ হোসেন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

ঘটনা সূত্রে জানা যায়, নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মো: শামিম গত ২৫ এপ্রিল ২০২২ বিকেল ৩ টায় তার ব্যবহৃত অটোরিকশা প্রতিদিনের মত চালিয়ে বাড়ির সামনে রেখে ভিতরে যায়।বাড়ির ভিতরে কাজ শেষ করে আধা ঘন্টা পরে বাহিরে এসে দেখে তার অটোরিকশাটি নাই।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেনের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানা পুলিশ আসামিদের নাম ঠিকানা ও অবস্থান সনাক্তপূর্বক চুরি যাওয়া অটোরিকশা উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ জনাব মো: এমরান হোসেনের নেতৃত্বে এসআই প্লাবন কুমার সাহা ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১ মে ২০২২ বিকেল পৌনে ৪ টায় বোয়ালিয়া থানার রাজশাহী রেলওয়ে স্টেশন মোড় হতে আসামি মো: আল-আমিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামি আল-আমিনের দেওয়া তথ্যমত সন্ধ্যা ৬ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাকল বাড়ি আদর্শ গ্রামে অভিযান পরিচালনা করে আসামি মো: মালেক মন্ডল ও তার স্ত্রী মোসা: ফাহিমা বেগমকে তাদের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এসময় আসামিদের কাছ থেকে চুরি যাওয়া অটোরিকশা, ৪  টি ব্যাটারি, ও অন্যান্য চোরাইকৃত অটোরিকশার অংশ বিশেষ উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি আল-আমিন জানায়, সে অটোরিকশাটি চুরি করে আসামি মো: মালেক মন্ডল ও মালেকের স্ত্রী মোসা: ফাহিমা বেগমের কাছে বিক্রি করে।আসামি মালেক ও তার স্ত্রী ফাহিমা চোরাই জেনেও অটোরিকশা ক্রয় করার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© Copyright 2019 All rights reserved dailymohanogor24
Customized BY NewsTheme