1. mohammadrakib230@gmail.com : dailymohanogor :
নগরীতে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা ইয়াসির আরাফাত গ্রেফতার - দৈনিক মহানগর 24.কম
শিরোনামঃ
নোটিশঃ

নগরীতে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা ইয়াসির আরাফাত গ্রেফতার

  • আপডেটের সময় : রবিবার, ১ মে, ২০২২
  • ১৩৯ দেখুন

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহী নগরীতে বাইকে করে দীর্ঘদিন ধরে ছিনতাই করে আসছিলো ইয়াসির আরাফাত। এর আগেও গ্রেফতার হয়েছিলো দু’বার। কিছুদিন বিরতি দিয়ে আবারও নামে ছিনতাইয়ে। অবশেষে সিসি টিভির ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের দেওয়া বর্ণনায় আবারও পুলিশ গ্রেফতার করেছে দুর্ধর্ষ ছিনতাই চক্রের মূলহোতা ইয়াসির আরাফাতকে।

সে নগরীর রাজপাড়া থানা এলাকার অধ্যাপক রাইহানুল ইসলামের ছেলে।

তার দেওয়া তথ্য মতে, শনিবার ৩০ এপ্রিল রাতে নগরীর বোয়ালিয়া মডেল থানা পুলিশ মিম ও শাওন নামে তার আরও দুই সহযোগীকে গ্রেফতার করেছে।

বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা শহীদুল্লাহ কায়সার জানান, নগরীর ষষ্টীতলা এলাকার মো. টিটু ২৭ এপ্রিল থানায় অভিযোগ করেন, তার মেয়ে সৈয়দা তাসনীন তামান্না মিষ্টি বাড়ি থেকে বের হয়ে ষষ্টীতলা মোড়ে পৌঁছালে একটি কালো রঙয়ের মোটরসাইকেল পেছন থেকে এসে তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ ছিনতাই করে পালিয়ে যায়। ব্যাগে নগদ টাকা ও মোবাইল ফোন ছিল। মামলা থানায় হওয়ার পর পুলিশ তদন্তে নামে।

তদন্ত কর্মকর্তা জানান, ওই এলাকার সিসি টিভির ফুটেজ দেখে ইয়াসির আরাফাতকে শনাক্ত করা হয়। এরপর মহিলা কলেজের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে বাদী ও প্রত্যক্ষদর্শীরা চিনতে পারেন। ইয়াসির আরাফাতের দেওয়া তথ্যের ভিত্তিতে পরবর্তীতে শনিবার অভিযান চালিয়ে মিম ও শাওনকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, ইয়াসির আরাফাতের নেতৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে বাইক নিয়ে নগরীতে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছিল। সে বাইক নিয়ে ছিনতাই চক্রের মূল হোতা বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

ইয়াসিরের এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে নেশা, জাল টাকার কারবার, ছিনতাই ও মেয়েদেরকে উত্যক্ত করলেও তার বড় ভাই একটি প্রভাবশালী সাংবাদিক সংগঠনের নেতা হওয়ায় সে পারপেয়ে আসছিলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© Copyright 2019 All rights reserved dailymohanogor24
Customized BY NewsTheme