1. mohammadrakib230@gmail.com : dailymohanogor :
রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ - দৈনিক মহানগর 24.কম
শিরোনামঃ
নোটিশঃ

রাজশাহীতে বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৩৬ দেখুন

নিজস্ব প্রতিনিধিঃ রাজশাহীতে পর্দা নামলো বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট টুর্নামেন্টের দ্বিতীয় আসরের। মঙ্গলবার (২২ মার্চ) বেলা ১১টায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, ফাইনাল খেলায় রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুলকে ২২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল। নির্ধারিত ১৮ ওভারে ১২৫ রান সংগ্রহ করে রাবি স্কুল। জবাবে ১৮ ওভারে ১০৩ রান সংগ্রহ করে শিক্ষাবোর্ড মডেল। ম্যান অব দ্যা মাচ হয়েছে রাবি স্কুলের তৌসিফ (বলার)। সর্বোচ্চ রান সংগ্রহ ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে রাজশাহী কলেজিয়েট স্কুলের হৃদম। টুর্নামেন্টে সর্বোচ্চ উইকেট নিয়েছে কলেজিয়েট স্কুলের অরিব।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ‘রাজশাহীর ক্রীড়াঙ্গনের অতীতের উজ্জ্বল ঐতিহ্য রয়েছে। হারানো সেই অতীত ঐতিহ্য ফিরিতে আনতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসেবে রাজশাহী থেকে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় বের করে আনার লক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আগামীতেও এই টুর্নামেন্ট আয়োজন করা হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন টুর্নামেন্ট কমিটির প্রধান সমন্বয়ক ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট এবং টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক তৌরিদ আল মাসুদ রনি। এ সময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা সহযোগী অধ্যাপক তারেক নূর, পরিবহন প্রশাসক মকসিদুল হক সহ খেলোয়াড় ও সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৬ মার্চ নগরীর লালনশাহ পার্ক মুক্তমঞ্চে ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। টুর্নামেন্টে রাজশাহী জেলার মোট ৩২টি স্কুল অংশগ্রহণ করেছিল। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়াম ও হবিবুর রহমান হল মাঠে অনুষ্ঠিত হয় টুর্নামেন্টের খেলাগুলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© Copyright 2019 All rights reserved dailymohanogor24
Customized BY NewsTheme