1. mohammadrakib230@gmail.com : dailymohanogor :
রাসিক মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন জাসদ মহানগরের নেতৃবৃন্দ - দৈনিক মহানগর 24.কম
শিরোনামঃ
নোটিশঃ

রাসিক মেয়র লিটনের দ্রুত সুস্থতা কামনা করেছেন জাসদ মহানগরের নেতৃবৃন্দ

  • আপডেটের সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৫৪ দেখুন

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন’ করোনা আক্রান্ত হওয়ায় জাসদের রাজশাহী মহানগর নেতৃবৃন্দের উদ্বেগ প্রকাশ ও রোগমুক্তি কামনা করেছেন। তবে তার শারীরিক কোন সমস্যা নেই। চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় চিকিৎসা নিচ্ছেন।

এক বিবৃতিতে তারা বলেন, রাজশাহীর উন্নয়নের নিরলস নেতা, ১৪ দলীয় জোটের রাজশাহী বিভাগের সমন্বয়ক, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন’ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায়, জাসদের রাজশাহী মহানগর জাসদের সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ শিবলী ও সাধারন সম্পাদক আমিরুল কবির বাবু উদ্বেগ প্রকাশ ও রোগমুক্তি কামনা করেছেন।নেতৃদ্বয় আশা করেন সংগ্রামী এই নেতা দ্রুত সুস্থ হয়ে তিনি আবারো জনতার মাঝে ফিরে আসবেন বলে আশা প্রকাশ করেন তারা।

একই সাথে করোনা মহামারী মোকাবেলা করার জন্য রাজশাহী তথা সারা বাংলাদেশের হাসপাতাল গুলোর সক্ষমতা বাড়াতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জোর দাবী জানিয়েছেন।

তারা আরও বলেন, রাজশাহী তথা উত্তরবঙ্গের গনমানুষের চিকিৎসার প্রধানতম ভরসা স্থল রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ন্যুনতম ৩০ টি আইসিইউ বেড ও প্রর্যাপ্ত অক্সিজেন সরবরাহ সহ একটি পূর্নাংগ ওয়ার্ড সল্পতম সময়ের মধ্যে স্থাপনের দাবী জানান।

নেতৃদ্বয় এই মহামারী মোকাবেলায় সম্মুখ সারীর যোদ্ধা ডাক্তার, নার্স এবং সকল স্বাস্থসেবা কর্মীর নিরলস প্রচেষ্টার প্রতি সমর্থন জানিয়ে জনগণকে ধৈর্য সহকারে যথাযথ স্বাস্থবিধি মেনে করোনা মহামারী মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
© Copyright 2019 All rights reserved dailymohanogor24
Customized BY NewsTheme